ArabicBengaliEnglishHindi

কালিহাতী পৌরসভার উন্নয়নের রুপকার মেয়র নূরন্নবী সরকার


প্রকাশের সময় : মার্চ ২৬, ২০২২, ৭:২৮ অপরাহ্ন / ৭২
কালিহাতী পৌরসভার উন্নয়নের রুপকার মেয়র নূরন্নবী সরকার

উওর টাঙ্গাইল প্রতিনিধি ->>

টাঙ্গাইলের কালিহাতী পৌরসভার মেয়র নূরন্নবী সরকার দায়িত্ব গ্রহণের পর হতেই পৌরবাসীর ভাগ্য উন্নয়নের জন্য ন্যায়, নিষ্ঠা,সততার সাথে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। গরীব অসহায় মানুষের জন্য তিনি সরকারের গৃহীত অনুদান থেকে প্রতিনিয়ত সাহায্য সহযোগিতার হাত প্রসারিত করে পৌরবাসীর মনের মাঝে জায়গা করে নিয়েছেন।

তিনি দায়িত্ব গ্রহণের পর হতেই পৌরসভার ড্রোনজ ব্যবস্থা,ব্রীজ, কালভার্ট নির্মাণ, রাস্তা ঘাটের ব্যাপক উন্নয়ন সাধিত করে যাচ্ছেন। এলাকাবাসীর যেকোনো অভিযোগ অনুযোগ তার কাছে নিয়ে গেলে তিনি তা শুনে দ্রুত তার সমাধান দিয়ে দিচ্ছেন।

এ জন্য পৌরবাসী বলে থাকেন জনতার আদালত মেয়র নূরন্নবী সরকার।নুরুন্নবী সরকার মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন২০৪১ বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি শুধু মেয়র নন তিনি যুবলীগের সভাপতি উপজেলা যুবলীগ, আওয়ামী লীগকে সংগঠিত করার লক্ষে কাজ করে যাচ্ছেন। কালিহাতী পৌরসভার আইনশৃঙ্খলা উন্নয়নে ব্যাপক ভূমিকা পালন করছে যাচ্ছেন। মাদক, সন্ত্রাস নির্মূল করার জন্য কার্যকারী পদক্ষেপ গ্রহণ করে এলাকার সুশীল মানুষের ভূয়াশী প্রশংসা পাচ্ছেন।

তিনি এই প্রতিবেদককে জানান, আগামীতে কালিহাতী পৌরসভা কে আধুনিক ও যুগোপযোগী মডেল পৌরসভার লক্ষে মৃত্যের আগ মুহূর্ত পর্যন্ত কাজ করে যাবো এজন্য পৌরবাসীর সহযোগিতা চাই।