ArabicBengaliEnglishHindi

কালিহাতীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন


প্রকাশের সময় : মে ১৭, ২০২২, ৭:১৩ অপরাহ্ন / ২৩
কালিহাতীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

টাঙ্গাইল প্রতিনিধি ->>
টাঙ্গাইলের কালিহাতীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) বালক ও বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব গোল্ডকাপ (অনূর্ধ্ব-১৭) বালিকা জাতীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৭ মে) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই টুর্নামেন্টের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হুসেইনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম, কালিহাতী পৌরসভার মেয়র মোহাম্মদ নুরুন্নবী সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তফা কবির, কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান তালুকদার, গোহালিয়াবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল হাই আকন্দ, নাগবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল কাইয়ুম বিপ্লব, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সেহাব উদ্দিন ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল ছালেক প্রমুখ।

উদ্বোধনী ম্যাচে অংশগ্রহণ করেন কালিহাতী পৌরসভা একাদশ বনাম গোহালিয়াবাড়ী ইউনিয়ন পরিষদ একাদশ। নির্ধারিত ৬০ মিনিটের খেলায় ২-১ গোলে কালিহাতী পৌরসভা একাদশকে হারিয়ে গোহালিয়াবাড়ী ইউনিয়ন পরিষদ একাদশ জয়লাভ করে।টুর্নামেন্টে ১৩টি ইউনিয়ন ও ২টি পৌরসভা মোট ১৫টি দল অংশ নেবে।