ArabicBengaliEnglishHindi

এখনো নায়িকা হতে পারিনি : পূজা চেরি


প্রকাশের সময় : মে ১১, ২০২২, ২:২৩ অপরাহ্ন / ৪৫
এখনো নায়িকা হতে পারিনি : পূজা চেরি

বিনোদন ডেস্ক ->>
পূজা চেরি। হালের দর্শকপ্রিয় নায়িকা। অভিনয় দক্ষতা দিয়ে দিনকে দিন সবাইকে মুগ্ধ করে চলছেন। এই সময়ে যদি যে কজন অভিনয়শিল্পীর ছবির জন্য দর্শক ব্যাকুলভাবে অপেক্ষা করেন তার মধ্যে পূজা অন্যতম। ‘পোড়ামন ২’, ‘দহন’ খ্যাত এই নায়িকার অভিনীত ২টি সিনেমা মুক্তি পেয়েছে এবারের ঈদে। একটি এম রাহিম পরিচালিত ‘শান’, অপরটি এস এ হক অলিক পরিচালিত ‘গলুই’।

সিনেমা ২টি ভালো ব্যবসা করছে। ঈদের দিন থেকেই সিনেমাগুলোর প্রচারণায় অংশ নিতে বিভিন্ন হলে যাচ্ছেন এই নায়িকা। সিনেমা ২টি নিয়ে তিনি কথা বলেছেন গণমাধ্যমের সঙ্গে।

প্রশ্ন: ঈদের মতো বড় উৎসবে ২ সিনেমা মুক্তি। কেমন লাগছে?

পূজা চেরি: কিছুটা চাপ তো ছিল। কিন্তু ঈদের দিন থেকে এখন পর্যন্ত ২টি সিনেমার জন্য দর্শকদের কাছ থেকে যে ভালোবাসা পাচ্ছি তাতে ভয়টা কেটে গেছে। ‘গলুই’ শাকিব খানের সঙ্গে আমার প্রথম সিনেমা। সেই কারণে দর্শকদের আগ্রহ রয়েছে। এদিকে সিয়ামের সঙ্গে আগেও অভিনয় করেছি এবং দর্শক পছন্দ করেছে।

প্রশ্ন: মুক্তি পাওয়া ২ সিনেমার মধ্যে কোনটিকে এগিয়ে রাখবেন?

পূজা চেরি: আমার কাছে ২টি সিনেমাই সমান গুরুত্বের। ‘শান’ অ্যাকশনধর্মী আর ‘গলুই’ রোমান্টিক। একটির সঙ্গে অপরটির কোনো মিল নেই।

প্রশ্ন: একসঙ্গে ২ সিনেমার প্রচার করা নায়িকা হিসেবে অনেক বেশি চ্যালেঞ্জের বলে মনে করেন চলচ্চিত্র বোদ্ধারা।

পূজা চেরি: তাহলে মনে হয় আমি এখনো নায়িকা হতে পারিনি। নায়িকা হলে এমন করার সাহস পেতাম না।

প্রশ্ন: অভিনয়ে নিয়ে ব্যস্ততা কেমন?

পূজা চেরি: ‘মাসুদ রানা’ সিনেমায় সোহানা চরিত্রে অভিনয় করেছি। এই চরিত্র নিখুঁতভাবে ফুটিয়ে তুলতে অনেক কষ্ট করেছি। এই সিনেমায় কোনো ডামি ছাড়াই শুটিংয়ে অংশ নিয়েছি, জীবনের ঝুঁকি নিয়েছি। এ ছাড়া ‘নাকফুল’ সিনেমার কাজ শেষ করলাম। মুক্তির অপেক্ষায় আছে ‘জিন’ ও ‘হৃদিতা’।