ArabicBengaliEnglishHindi

একাদশের ১৪ জন শিক্ষার্থীকে বিনামূল্যে পুরো সেট বই প্রদান


প্রকাশের সময় : মার্চ ১০, ২০২২, ৬:৩৭ অপরাহ্ন / ৭০
একাদশের ১৪ জন শিক্ষার্থীকে বিনামূল্যে পুরো সেট বই প্রদান

সৈয়দ আ:হালিম রাজশাহী ->>

একাদশের ১৪ জন শিক্ষার্থী পেলে বিনামূল্যে স্ব-ক্লাসের পুরো সেট বই। বৃহস্পতিবার (১০ মার্চ) বেলা ১২ টার দিকে সমাজ কল্যাণ উন্নয়ন সংস্থা রাজশাহীর উদ্যোগে মেধাবী দরিদ্র শিক্ষার্থীদের মাঝে পাঠ্য বই বিতরণ করেন- বঙ্গবন্ধু পরিষদ রাজশাহী নগরের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক অধ্যক্ষ মুহাম্মদ আমিনুর রহমান।

জানা গেছে- বানেশ্বর ডিগ্রি কলেজ, চারঘাটের নন্দনগাছী ডিগ্রি কলেজ, উপশহর মহিলা কলেজ, কাশিয়াডাঙ্গ কলেজ, শাহমখদুম কলেজের ১৪ জন দরিদ্র শিক্ষার্থীর হাতে বই তুলে দেওয়া হয়।

সংশ্লিস্টরা জানান- দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের বই ক্রয়ের করতে না পারার কারণে লেখাপড়া যাতে বাধাগ্রস্ত না হয়; সেই লক্ষ্যে  শিক্ষার্থীদের হাতে পাঠ্য পুস্তক প্রদান করা হয়। এই মেধাবী শিক্ষার্থীরা যাতে করে লেখাপড়ায় মনোনিবেশ করতে পারে। কোন শিক্ষার্থী যাতে পাঠ্য পুস্তকের অভাবে ভালভাবে লেখাপড়ায় কোন ক্ষতি না হয় সেই দিকে খেয়াল রাখা হচ্ছে।

শিক্ষার্থী আফিফ রহমান লাম, জাহিদ হাসান ও সোনিয়া খাতুন জানান, আমাদের বই দেওয়ার কারণে অনেক উপকার হলো। আর বইয়ের অভাবে পড়া-শোনার সমস্যা হবে না।

বই বিতরণের সময় উপস্থিত ছিলেন- সমাজ কল্যাণ উন্নয়ন সংস্থার সভাপতি প্রভাষক মো. শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক প্রভাষক মো. জিয়াউর রহমান, সহ-সভাপতি রবিউদ্দিন আহমেদ শাহীন, কোষাধ্যক্ষ প্রভাষক মো. শাখাওয়াত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম আজম ফয়সাল,  প্রতিষ্ঠানের সদস্য প্রভাষক মো. মিজানুর রহমান, প্রভাষক মোহাম্মদ ফরহাদ হাসান, আবুল বাশার, তাজউদ্দিন আহমেদ প্রমুখ।