ArabicBengaliEnglishHindi

উপমন্ত্রী শামীমের পক্ষে নড়িয়া-সখিপুরের শিক্ষাপ্রতিষ্ঠানে ১ লাখ মাস্ক বিতরণ


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২১, ২০২২, ১১:১৩ অপরাহ্ন / ৫৬
উপমন্ত্রী শামীমের পক্ষে নড়িয়া-সখিপুরের শিক্ষাপ্রতিষ্ঠানে ১ লাখ মাস্ক বিতরণ
শরীয়তপুর প্রতিনিধি ->>
করোনা পরিস্থিতির কারণে দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ছিল দীর্ঘদিন। আগামীকাল ২২ ফেব্রুয়ারী থেকে মাধ্যমিক ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে শিক্ষা প্রতিষ্ঠান খুলবে। তাই শরীয়তপুরের নড়িয়া উপজেলা ও সখিপুর থানার সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের উন্নত মানের কাপড়ের মাস্ক উপহার দিয়ে স্বাগত জানানো হবে। আর এ উপহার দিচ্ছেন শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও পানি সম্পদ উপমন্ত্রী  একেএম এনামুল হক শামীম।
এজন্য সোমবার সকালে উপমন্ত্রীর পক্ষ থেকে নড়িয়া-সখিপুরের সকল শিক্ষাপ্রতিষ্ঠানে এক লাখ মাস্ক হস্তান্তর করা হয়েছে।
নড়িয়ায় হস্তান্তর করেন, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাস্টার শাহআলম সরদার ও সখিপুরে হস্তান্তর করেন, সখিপুর থানা ছাত্রলীগের সভাপতি সোমেল সরদার।
এসময় শিক্ষা বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এব্যাপারে নড়িয়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাস্টার শাহআলম সরদার বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা হচ্ছেন শিক্ষাবান্ধব সরকার প্রধান। আর আমাদের নড়িয়া-সখিপুরের গণমানুষের নেতা জননেতা একেএম এনামুল হক শামীম সবসময় শিক্ষাকে বেশি গুরুত্ব দিয়ে থাকেন। তিনি নড়িয়া-সখিপুরে শিক্ষার মানোন্নয়নে কাজ করে চলছেন। তারই ধারাবাহিকতায় তিনি নড়িয়ার সকল শিক্ষা প্রতিষ্ঠানে ৫০ হাজার উন্নতমানের কাপড়ের মাস্ক প্রদান করেছেন।
সখিপুর থানা ছাত্রলীগের সভাপতি সোমেল সরদার বলেন, জননেত্রী শেখ হাসিনার বিশ্বের সেরা শিক্ষাবান্ধব রাষ্ট্রপ্রধান। আর প্রিয়নেতা একেএম এনামুল হক শামীম নড়িয়া-সখিপুরে শিক্ষাখাতকে আরও উন্নত ও সমৃদ্ধ এবং বিশ্বমানের করতে কাজ করে চলছেন। তিনি এবারও ৫০ হাজার উন্নতমানের মাস্ক সখিপুরের শিক্ষার্থীদের জন্য পাঠিয়েছেন। আমরা ছাত্রসমাজ তাঁর প্রতি কৃতজ্ঞ।