ArabicBengaliEnglishHindi

আলু চাষি ও ব্যাবসায়ীদের সাথে নিয়ে বেঙ্গল কুকওয়্যার চত্বরে এক বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৬, ২০২২, ১২:১৬ পূর্বাহ্ন / ৯০
আলু চাষি ও ব্যাবসায়ীদের সাথে নিয়ে বেঙ্গল কুকওয়্যার চত্বরে এক বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত

সৈয়দ আ: হালিম (রাজশাহী) ->>
রাজশাহী জেলার অন্যতম শিল্প ব্যাবসায়ী জনাব একে এম সামসুল ইসলাম (উজ্জল) এর আহব্বানে রাজশাহীর পবা উপজেলার নওহাটা পৌরসভায় অবস্থিত বেঙ্গল কুকওয়্যার লিঃ চত্বরে জেলা আলু চাষি ও ব্যাবসায়ীদের সাথে নিয়ে এক বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৫ ই ফ্রেবুয়ারি রোজ মঙ্গলবার মধ্যহ্ন ভোজের পরবর্তীতে এই বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় জেলার বিভিন্ন প্রান্ত থেকে আগত আলু চাষি ও ব্যাবসায়ীদের কাছে থেকে তাদের মূল্যবান মতামত এবং বক্তব্য নেন বেঙ্গল কুকওয়্যার লিঃ এর স্বতাধিকারী জনাব একে এম সামসুল ইসলাম উজ্জল।

এসসময় উপস্থিত আলু চাষি ও ব্যাবসায়ীদের উদ্দেশ্য জনাব সামসুল ইসলাম উজ্জল বলেন,”যুগের সাথে তাল মিলিয়ে বর্তমান পৃথিবীর সব কিছু পরিবর্তিত হচ্ছে, ঠিক তেমনি ভাবে আমরাও চেষ্ঠায় আছি কিভাবে আপনাদের কে প্রযুক্তির সাহায্যে আরো ভালো উন্নতমানের সেবা প্রদান করা যায়, আমাদের বেঙ্গল কোল্ড স্টোরেজ এ আমরা নতুন নতুন প্রযুক্তি স্থাপন করতে যাচ্ছি যা আপনাদের সেবার পরিধি আরো বাড়িয়ে তুলবে, কৃষক বাচঁলেই বাচঁবে দেশ সেই লক্ষে আমি সর্বপ্রথম এই নওহাটা অঞ্চলে কোল্ড স্টোরেজ প্রতিষ্ঠিত করি,আমাদের ব্যাবসার প্রধান পলিসি হচ্ছে আপনাদের পর্যাপ্ত সেবা দেওয়ার, আপনারা আমাদের পাশে থাকবেন তাহলেই আমরা আপনাদের সাথে নিয়ে সামনের দিকে আরো এগিয়ে যেতে পারবো এবং আমি মনে প্রাণে বিশ্বাস করি আপনারা আমার সাথেই থাকবেন”।