ArabicBengaliEnglishHindi

আমি দুই টাকার শিল্পী নই যে জায়েদ খান ভোট কিনতে আসবে: মুনমুন


প্রকাশের সময় : জানুয়ারী ৩০, ২০২২, ৫:০৫ অপরাহ্ন / ৬৬
আমি দুই টাকার শিল্পী নই যে জায়েদ খান ভোট কিনতে আসবে: মুনমুন

বিনোদন রিপোর্ট ->>]

২৮ জানুয়ারি শিল্পী সমিতির নির্বাচনের দিন জায়েদ খানের সাথে চিত্র নায়িকা মুনমুনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম্যে ভাইরাল হয়। ভিডওতে দেখা যায় সাধারণ সম্পাদক পদপ্রার্থী জায়েদ খান একটি লিফলেট নায়িকা মুনমুনের হাতে দিয়ে ভোট চান। জায়েদ খান দেখিয়ে দেন, বুঝিয়ে দেন কিভাবে ভোট দিতে হবে। এসময় মুনমুন বার বার তার সাথে থাকা ব্যাগের চেইন খুলে কিছু একটা রাখতে চান। এটাকেই অনেকে মনে করছেন জায়েদ খান মুনমুনকে টাকা দিয়ে তার ভোট কিনেছেন। সেই টাকা ব্যাগে রাখতে চেষ্টা করেন মুনমুন। এই ভিডিও নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বইছে আলোচনা সমালোচনার ঝড়।

এই বিষয়টি নিয়ে বিব্রতকর পরিস্থিতির সম্মুখিন হয় নায়িকা মুনমুন। কি ঘটেছিলো ভোটের দিন? সে বিষয়টি পরিস্কার করার জন্য আজ ৩০ জানুয়ারি ফেসবুক লাইভে আসেন মুনমুন। লাইভে এ অভিনেত্রী বলেন, ‘আমি দুই টাকার শিল্পী নই যে আমার কাছে জায়েদ খান ভোট কিনতে আসবে। জায়েদ আমার ছোট ভাই, সে আমার কাছে টাকা দিয়ে ভোট কিনবে! ওর এতো বড় সাহস হবে? রাস্তার মধ্যে টাকা দিয়ে আমাকে কিনবে, আর আমি সেই টাকার বিনিময়ে তাকে ভোট দিব! আমার নামে অপপ্রচার চালানো হচ্ছে।

এই অপপ্রচার বন্ধ করতে সবার প্রতি অনুরোধ করেন মুনমুন। তিনি আরও বলেন, মুনমুন আরো বলেন, ‘ জায়েদের সাথে কথা বলার পর মালেক আফসারী ভাইও আমাকে জিজ্ঞেস করেছে, কানে কানে আপনাকে কি বললো জায়েদ? আমাকে কানে কানে জায়েদ বলেছে, ফুল প্যানেলে ভোট দিতে।’ আর আমি যে বেগ খুলেছিলাম সেটা আমার মাস্ক ব্যাগে রাখার জন্যই খুলেছি।

প্রসঙ্গত, ভোটের দিন জায়েদ খানের বিরুদ্ধে তার বিপরীত প্যানেলের নিপুন অভিযোগ তোলেন যে, জায়েদ খান টাকা দিয়ে ভোট কিনছে। এর প্রতিবাদও করেছেন জায়েদ খান।

উল্লেখ্যা, চট্টগ্রামের মেয়ে মুনমুন জন্মগ্রহণ করেন ইরাকে। মুনমুন ১৯৯৭ সালে বিখ্যাত পরিচালক এহতেশামের মাধ্যমে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পে প্রবেশ করেন। তিনি এহতেসামের সহকারী হিসেবে কাজ করতে এসেছিলেন, কিন্তু তিনি তার অভিনয়ের দক্ষতা দেখে নায়িকা হওয়ার প্রস্তাব দেন। এহতেসাম পরিচালিত মৌমাছি চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে অভিষেক হয় তার। এরপর প্রায় ৩০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেন এই অভিনেত্রী। ১৪টি সিনেমায় কাজ করেছেন শাকিব খানের বিপরীতে। দেলোয়ার জাহান ঝন্টু, মালেক আফসারীসহ একাধীক গুণী নির্মাতার সাথে কাজ করেছেন তিনি।