ArabicBengaliEnglishHindi

আপনার ভাইকে থামান! না হলে আমার হাতে ছেড়ে দিন


প্রকাশের সময় : মার্চ ১০, ২০২২, ১:৩৯ অপরাহ্ন / ৭৯
আপনার ভাইকে থামান! না হলে আমার হাতে ছেড়ে দিন
হাসানুর রশিদ ->>
নোয়াখালীর ৪ আসনের সংসদ সদস্য  একরামুল করিম চৌধুরী সিঙ্গাপুরে একটি হাসপাতাল থেকে চিকিৎসাধীন অবস্থায়। ফেসবুক লাইভে এসে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে এমন মন্তব্য করেন।
আজ বৃহস্পতিবার সকাল আটটার সময় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে নোয়াখালী ৪ আসনের (সংসদ সদস্য) একরামুল করিম চৌধুরী কোম্পানীগঞ্জ উপজেলা বসুরহাট পৌরসভার বর্তমান মেয়র কাদের মির্জার বিরুদ্ধে কথা বলতে গিয়ে তিনি এই কথাগুলো বলেন। এছাড়াও তিনি সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে বলেন, আপনি আওয়ামী লীগের ক্ষতি করছেন। আপনি নোয়াখালীর মানুষের ঘৃণিত ব্যক্তি।
আপনার ভাইকে থামান, না হলে আমার হাতে ছেড়ে দিন। আমি তাকে পিচ ঢালা সড়কে চেঁচিয়ে নিব। এছাড়াও তিনি ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে বলেন আমি আপনাকে ঘৃণা করি কারণ আপনি বিচার করতে জানেন না। আপনার পিতা রাজাকার ছিল, আপনি রাজাকারের সন্তান আপনার পিতা ৩ জন মুক্তিযোদ্ধা কে হত্যা করেছে।
উল্লেখ্য যে নোয়াখালী জেলা আওয়ামী লীগের গ্রুপিংয়ের কারণে গত কয়েক মাস ধরেই নোয়াখালীতে এক অচলাবস্থা বিরাজ করছে। স্থানীয় নেতারা একে অপরের বিরুদ্ধে বিষয়ে কাদা ছোড়াছুড়ি করছেন। মাঝেমধ্যেই নেতারা লাইভে এসে বিভিন্ন রকম মন্তব্য, এক নেতা অন্য নেতার প্রতি কাদা ছোড়াছুড়ি করছেন। কয়েকদিন ধরেই খুবই আলোচিত, কবিরহাট (পৌরসভার মেয়র) বাংলাদেশ আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এর ছোট ভাই। কাদের মির্জা বিভিন্ন সময়ে লাইভে এসে একেক সময় একেক জনের বিরুদ্ধে অভিযোগ করছেন আজ তারই ধারাবাহিকতায় নোয়াখালী 4 আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী লাইভে এসে সরাসরি ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে এই বক্তব্য দেন। যাহা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন রকম মন্তব্য হচ্ছে।