ArabicBengaliEnglishHindi

অসহায় রোকেয়ার পাশে জেলা প্রশাসক পারভেজ হাসান


প্রকাশের সময় : মে ৩০, ২০২২, ৭:৫৮ অপরাহ্ন / ৩১
অসহায় রোকেয়ার পাশে জেলা প্রশাসক পারভেজ হাসান

ভেদরগঞ্জ উপজেলা প্রতিনিধি ->>

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার ছয়র্গাও ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নাজিম পুর গ্রামে সেই তিন অসহায় প্রতিবন্ধী পরিবারটি পেলো মাননীয় প্রধানমন্ত্রী উপহারের পাকা ঘর।

মাননীয় প্রধানমন্ত্রীর অন্তর্ভুক্তিমূলক উন্নয়নের মডেল এই ভূমিহীন ও গৃহহীনদের জন্য আশ্রয়ন প্রকল্পের পাকা ঘর প্রদান। সমাজে অনগ্রসর ও সুবিধাবঞ্চিত মানুষকে উন্নয়নের অগ্রযাত্রায় সহযাত্রী করে ২০৪১ সালের উন্নত বাংলাদেশ গড়তে হবে।

ভেদরগঞ্জে ১ম ও ২য় পর্যায়ে ৬০০টি পরিবারকে ইতিমধ্যেই আশ্রয়ন প্রকল্পের মাধ্যমে পুনর্বাসন করা হয়েছে।

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার ছয়গাও ইউনিয়নে ৬নং ওয়ার্ডে নাজিম পুর গ্রামে মোসাঃ রোকেয়া বেগম তিনটি সন্তানই জেনেটিক্যাল ডিজঅর্ডারের কারণে প্রতিবন্ধিজীবনের সবচেয়ে কষ্টদায়ক মানুষের পর্যন্ত মৃত্যুর স্বাদ গ্রহণ করতে হবে হয়ে ঘরবন্দী। উপার্জনক্ষম কোন ব্যক্তি না থাকায় অভাব ও অসহায়ত্বের ক্রমাগত ছোবলে দিশেহারা। এরকমই একটি অসহায় পরিবারের পাশে শরীয়তপুর জেলা প্রশাসনের উদ্যোগে ও জেলা এনজিও কমিটির অর্থায়নে একটি ঘর নির্মাণের বাস্তবায়নের দায়িত্ব নিয়েছেন জেলা প্রশাসন মোঃ পারভেজ হাসান শরীয়তপুর।

আজ (৩০ মে) সোমবার সকাল ১০ টায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার মুজিব শতবর্ষ উপলক্ষে গৃহহীন ও প্রতিবন্ধি মাঝে ঘরের শুভ উদ্ধোধন করেন জেলা প্রশাসক মো. পারভেজ হাসান,

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ঘর পেয়ে খুশি অসহায় রোকেয়া বেগম।

এসময় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলার সুযোগ্য জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান, উপকারভোগী মোসাঃ বেগমকে সাথে নিয়ে ঘরের আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করেন। এসময় আপ্লুত মোসাঃ বেগম মাননীয় প্রধানমন্ত্রীর জন্য প্রাণভরে দোয়া করেন। যার প্রাণ প্রচেষ্টায় অসহায় পরিবারটি ঘর পেলো সেই ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর-আল-নাসীফ, শাফিউল মাজলুবিন রহমান (সৃজল) সহকারী কমিশনার(ভূমি) ছয়গাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান লিটন মোল্লা , ইউপি সদস্য মোঃ আবুল হোসেন মাঝিসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।